ভৈরবে র‍্যাব- ১৪ অধিনায়ক যোবায়ের ও সহকারী অধিনায়ক চন্দন দেবনাথ করোনায় আক্রান্ত

শামীম আহমেদ:
কিশোরগঞ্জের ভৈরবে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিপিসি-৩ এর অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের ও সহকারী অধিনায়ক চন্দন দেবনাথ।

তারা নিজ নিজ বাসায় ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিচ্ছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ভৈরব র‍্যাব ক্যাম্প সিপিসি-৩ এর সহকারী অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, গত ২৬ মার্চ থেকে অধিনায়কের নেতৃত্বে ভৈরবের মানুষকে
করোনা ভাইরাস থেকে বাচাঁতে ও
ঘরে রাখতে কাজ করেছি ও লিবিয়ার ২৬ বাংলাদেশীর মধ্যে ভৈরবের ০৬ জন নিহতের ঘটনায় মাঠে কাজ করে ভৈরবের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত ০৩ জন দালাল আটক করি পাশাপাশি বড় বড় অপারেশন ও আসামি গ্রেফতারে র‌্যাব সদস্যরা সমভাবে কাজ করে যাচ্ছেন।

কখন যে আক্রান্ত হয়েছি বুঝতেও পারিনি। কয়েক দিন আগে করোনার উপসর্গ দেখা দিলে গত ৭ জুন আমার নমুনা পরীক্ষার জন্য দেই।
১০ জুন রাতে করোনা পজিটিভ রিপোর্ট আসে। একই সময় অধিনায়কেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। ডাক্তারের পরামর্শে তারা নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন বলে জানান।
ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ বলেন, গত ৭ জুন ৪৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল বুধবার রাতে করোনা সংক্রমণ কমিটির হাতে পৌঁছে। এতে ভৈরব র‍্যাব ক্যাম্পের অধিনায়ক ও সহকারী অধিনায়কসহ ছয়জনের করোনা পজিটিভ ধরা পড়ে। বৃহস্পতিবার (১১ জুন) দিবাগত রাতে পাওয়া রিপোর্টে এ উপজেলায় নতুন করে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ডা. বুলবুল আহমেদ আরো জানান, সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী উপজেলায় মোট ৩৪৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ৬ জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে ৮৭ জন সুস্থ হয়েছেন।

উপজেলায় এ পর্যন্ত মোট ১৮২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে মোট ১৫৫৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। এছাড়া গত ৮ ও ১০ জুন এর সংগ্রহকৃত নমুনার রিপোর্ট পেন্ডিং আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »