ভৈরবে শীর্ষ মাদক ব্যবসায়ী শফিকুল সহ ৪ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের কাজে বাধার ঘটনায় মামলা দায়ের

স্টাফ রিপোটার :
গত ২৬ সেপ্টেম্বর সকালে ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার মাদক ব্যবসায়ী সুজনের গাঁজা ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ভৈরব থানার পুলিশ সদস্যরা
পৌর শহরের চন্ডীবের মধ্যপাড়া এলাকায় মাদক উদ্ধারের জন্য অভিযান চালালে গাঁজা ছিনতায়ের সাথে জড়িত শীর্ষ মাদক ব্যবসায়ী ভৈরব পৌর শহরের চন্ডিবের মধ্যপাড়া গ্রামের আকবর মিয়ার পুত্র শফিকুল ইসলাম ও রায়হান,আল আমিন এবং মান্না কর্তব্যরত পুলিশ সদস্যদের উপর হামলা করে তাদের গাঁজা উদ্ধারের কাজে বাধা দেয়। উক্ত ঘটনায় গত ২৬ সেপ্টেম্বর ভৈরব থানার এসআই গৌতম বাদী হয়ে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামসহ রায়হান,আল আমিন এবং মান্নার বিরুদ্ধে ভৈরব থানায় পুলিশের কাজে বাধাসহ শারীরিক লাঞ্চিত হওয়ার ঘটনায় একটি মামলা দায়ের করে যার মামলা নং ২৭ তারিখ ২৬/৯/২০২০খ্রি.
এব্যাপারে স্থানীয় সূত্রে আরো জানাযায়, ভৈরব পৌর শহরের চন্ডিবের মধ্যপাড়া গ্রামের আকবর মিয়ার পুত্র যুবলীগ এর নাম ভাঙ্গীয়ে মো. শফিকুল ইসলাম দীর্ঘদিন যাবত এলাকায় চুরি,ছিনতাই ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন তার বিরুদ্ধে ভৈরব থানায় পূর্বেও মামলা রয়েছে। তাছাড়া শফিকুল ইসলাম সহ তার সঙ্গীদেরকে দ্রুত গ্রেফতারের জন্য দাবী জানান।
এব্যাপারে ভৈরব থানার উপ-পরিদর্শক মতিউজ্জামান বলেন, গত ২৬ সেপ্টেম্বর সকালে মাদক ব্যবসায়ী গাঁজা ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ভৈরব থানার পুলিশ সদস্যরা গাঁজা উদ্ধারের জন্য গেলে মাদক ব্যবসায়ী শফিক,রায়হান,আল আমিন এবং মান্না বাধা দেয়। উক্ত ঘটনায় ভৈরব থানায় এস আই গৌতম বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নং ২৭ উক্ত মামলার তদন্ত করবেন এসআই হানিফ সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »