ভৈরবে শীর্ষ মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম সহ ৮ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোটার :
ভৈরবে দুই মাদক ব্যবসায়ি ও ছয় মাদক সেবনকারিসহ আটজনকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।
আটকদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ভৈরব থানায় মামলা দায়ের করেছে।
ভৈরব র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজার এলাকায় সরকার কর্তৃক অনুমোদিত দেশিয় মদের দোকানে অবাধে লাইসেন্সবিহীন ক্রেতা এবং মাদকসেবিদের নিকট কেরু এন্ড কোম্পানির হুইস্কি, ভোতকা এবং মদ পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।
উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার রাতে ভৈরব বাজারস্থ ডাইল পট্টি মেঘনা এফএল এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে কমলপুর দক্ষিনপাড়া গ্রামের মৃত গোলাম মিয়ার পুত্র মো. মিলন (৫৪), চন্ডিবের মধ্যপাড়া গ্রামের আকবর মিয়ার পুত্র মো. শফিকুল ইসলাম (৩৫), গজারিয়ার মো. ফুল মিয়ার পুত্র মো. রাকিব (২০), একই এলাকার মো. জজ মিয়ার পুত্র মো. শামিম (২৪), টিনপট্টি ভৈরব বাজার এলাকার দুলালের পুত্র রাজা (২৫), লালমনির হাট জেলার আদিতমারির মহিষ মুচা গ্রামের মৃত মানিক মিয়ার পুত্র লিদন (৩৪) কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে কেরু এন্ড কোম্পানির ০৬ বোতল হুইস্কি উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়,আটকরা জিজ্ঞাসাবাদে জানায় তাদের কোনো লাইসেন্স নাই এবং তারা সরকার কর্তৃক অনুমোদিত দেশিয় মদের দোকান “মেঘনা এফএল এন্টারপ্রাইজ” থেকে হুইস্কি কিনেছে। পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী“মেঘনা এফএল এন্টারপ্রাইজ” এর ম্যানাজার মোঃ হাবিবুর রহমান এবং সেলস ম্যান মোঃ শাহাব উদ্দিন (৪৮) কে আটক করা হয় ।
এব্যাপারে স্থানীয় সূত্রে আরো জানাযায়, ভৈরব পৌর শহরের চন্ডিবের মধ্যপাড়া গ্রামের আকবর মিয়ার পুত্র যুবলীগ এর নাম ভাঙ্গীয়ে মো. শফিকুল ইসলাম দীর্ঘদিন যাবত এলাকায় চুরি,ছিনতাই ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন তার বিরুদ্ধে ভৈরব থানায় পূর্বেও মামলা রয়েছে। তাছাড়া শফিকুল ইসলামের গ্রেফতারের সংবাদে চন্ডীবের এলাকায় সচেতন মহল অনেক আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »