ভৈরবে শ্রীনগর ইউনিয়ন বধুনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত করে প্রাণে মেরে ফেলার চেষ্টা থানায় মামলা দায়ের

শামীম আহমেদ:
কিশোরগঞ্জ ভৈরব উপজেলা শ্রীনগর ইউনিয়ন বধুনগর গ্রামে কাওয়া বাড়ি একই বংশের জুনাঈদ মিয়া (১৫) কে পাশের বাড়ির এক বখাটের ছুরিকাঘাত করেন। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ বিষয়ে জুনাঈদের মা ও তার চাচা রজব আলী (৬৫) জয়নাল আবেদীন (৬০) গত বুধবার বিকালে সাগর ও তার সাথের ছেলেদের কে নিয়ে জুনাইদের বসতবাড়িতে ডুকে মেয়েদের কটুক্তি করতে দেখে জুনাঈদ প্রতিবাদ করলে এক পর্যায়ে তর্ক হয়। পরবর্তী তে এ ঘঠনা কে পুঁজি করে গত শুক্রবার জুনাঈদ মাগবিরবের নামাজ পড়তে যাওয়ার সময় সাক্কু মিয়ার দোকানের সামনে গেলে বখাটে সাগর তার উপর ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়,এবং জাহের মেম্বারের ইন্ধনেই এই ঘঠনা করেছেন বলে অভিযোগ করেন। দোকানে বসে থাকা লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজে প্রেরণ করেন। এ বিষয়ে ঘটনার প্রত্যক্ষদর্শী সাহাজ উদ্দিন ওরফে সাক্কুর স্ত্রী সহ আরো কয়েকজনই বলেন সাগর ই চাকু দিয়ে জুনাইদের বুকের নিচে আঘাত করেছে। এ দিকে মুঠোফোনে জুনাইদের চাচাতো ভাই মনির জানান জুনাইদের বুকের ভিতরে অতিরিক্ত রক্তকরণ হয়েছে তাই ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হইতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজে আরো উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন এবং এই ঘঠনা আহত জুনাঈদের চাচা রজব আলী বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন । যার মামলা নং ৪২ তারিখ ২/৭/২০২০২ইং।
এ বিষয়ে শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজের্ন্ট মো: তাহের (অব:) জানান ঘঠনা শোনেছি সাগর নামে বখাটে চাকু দিয়ে জুনাইদ নামে এস,এস,সি পরীক্ষার্থী কে আঘাত করেছেন।
তাছাড়া জূনাঈদের চাচা রজব আলী বলেন, উক্ত ঘটনায় আমি বাদী হয়ে প্রতি পক্ষ জাহের মেম্বার ও সাগর মিয়া,জসিম উদ্দিন,শামীম মিয়া,রমিজ উদ্দিন,আল আমিন,শাহাজ উদ্দিন,মাসুদ মিয়া,লোকমান মিয়া,লিটন মিয়া,সেলিম মিয়া,নাহিদুল ইসলামসহ আরো অজ্ঞাতনামা ১৫/২০জন কে আসামী করে একটি মামলা দায়ের করি। তাছাড়া জাহের মেম্বার শ্রীনগর ইউনিয়নের ৫নং ইউপি সদস্য তিনি ক্ষমতার অপব্যবহার করে এলাকায় ভূমি দস্যু এবং তার অনুগত ক্যাডার বাহিনীর মাধ্যমে এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে চলছে।তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ভৈরব থানায় মামলা রয়েছে যার সত্যতা আপনারা যাচাই করলেই বের হয়ে যাবে।
উক্ত বিষয়ে ঘটনাটি গতকাল ২৯ জুলাই বুধবারে ভৈরব-কুলিয়ারচর সার্কেল এর সহকারী পুলিশ সুপার রেজুয়ান দিপুর নেতৃত্বে ভৈরব থানার ওসি দতন্ত রাশেদ মিয়া এবং উপ-পরিদর্শক মতিউজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে সরেজমিনে গিয়ে পরিদর্শণ করে আসেন এবং আহত জুনাঈদের পরিবারের সদস্যদের সান্তনা দিয়ে এবং উক্ত ঘটনা ৬নং আসামী জাহের মেম্বার সহ সকল আসামীদের দ্রুত গ্রেফতার করার আশ্বাস দিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »