June 15, 2021, 10:11 pm

ভৈরবে সিসি ক্যামেরার নিচে দিনে দুপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী নিহত

শামীম আহমেদ
  • আপডেটের সময় : Wednesday, June 9, 2021
  • 744 দেখেছেন:

কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজার সংলগ্ন এলাকায় সিসি ক্যামেরার খুটি সংলগ্ন থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী দিপু (২৫) নামের
এক যুবকের মৃত্যু হয়েছে পরে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ  উদ্ধার ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । তার বাড়ি বাজিতপুর পৌর শহরের ৮ নং ওয়ার্ড দড়িকান্দি গ্রামে।

আজ ৯জুন বুধবার সকাল ১০ টার সময় আশুগঞ্জ মাছ বাজারে মাছ বিক্রি করে সৈয়ধ নজরুল ইসলাম সেতুর উপর দিয়ে ভৈরবে আসছিল। এ সময় তার পকেটে ৫২ হাজার ১ শত টাকা ও একটি মোবাইল পাওয়া যায়।

স্থানীয়দের ধারনা ছিনতাইকারীরা ছিনতাইকারিরা ছুরিকাঘাতে হত্যা করে থাকতে পারে।
স্থানিয়রা জানান, আজ দুপুরে সেতুর টোল প্লাজার আনুমানিক ৫শত গজ দূরে ঢাকা সিলেট মহাসড়কে একজনের লাশ পড়ে আছে পথচারীরা দেখতে পায়। একই স্থানে ছিনতাইকারীরা গত কয়েকমাস আগে ভৈরব বাজারের ব্যবসায়ী নিতাই সাহা ও ফারুক খাঁনকে হত্যা করে। এর আগে গত কয়েক বছরে ওই এলাকার পুলিশ কনেস্টেবলসহ একাধিক লোককে দিনে দুপুরে ছিনতাইকারীরা হত্যা করেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাঃ আবদুল্লাহ – আল নোমান জানান, নিহত যুবকের বুকে একটি ছুরির আঘাত রয়েছে। হাসপাতালে আনার আগেই সে মারা যায়।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। তার শার্টের পকেটে ৫২ হাজার ১শত টাকা ও একটি মোবাইল পেয়েছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগন্জ পাঠানো হবে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas