ভৈরবে ১হাজার এতিমদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্ট,শামীম আহমেদ :
কিশোরগঞ্জের ভৈরবে ১০০০ এতিম ও বিধবা মাতা’র মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ ২২ এপ্রিল বৃহস্পতিবার সকালে প্রতি বছরের ন্যায় এবারও আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতার চ্যারেটি’র অর্থায়নে ও নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস (NORR) এর পরিচালনায় হাজী আসমত আলী এতিম খানা, বালিকা শিশু পরিবার ও জোবায়দা ওয়াজির শিশু সদনের এতিমখানার ১০০০ জন এতিম ও বিধবা মাতাদের মাঝে এসব বিতরণ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কাতার চ্যারিটি’র বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ডাঃ আমিন হাফিজ ওমর,১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মনির হোসেন, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী, হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারের প্রধান সমন্বয়কারি মাহিন সিদ্দিকী, ভাইস-চেয়ারম্যান পাপিয়া সিদ্দিকী, ম্যানেজার মোজাহিদুল হক শুভ, প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু,সহকারি প্রধান শিক্ষক এ কে এম কামরুজ্জামান খান, প্রজেক্ট ম্যানেজার ইউসুফ আহমেদ গালিব ও হিসাব রক্ষক মুজিবুর রহমান প্রমুখ।

বিতরণে জন প্রতি ২৫ কেজি চাল, ৫ লিটার তেল, ১কেজি খেজুর, ৩ কেজি ছোলা, ৩ কেজি ডাল , ২কেজি চিনি, ২কেজি পিয়াজ, ১কেজি লবন করে মোট ৪২ কেজির ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »