ভৈরবে ৭০কোটি টাকার মেঘা প্রজেক্ট ও বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের শুভ উদ্ধোধন

শামীম আহমেদ:
আজ ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার কিশোরগঞ্জের ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠের বাউন্ডারী ওয়ালের নির্মাণ কাজের শুভ উদ্ধোধন ও ৭০ কোটি টাকা মেঘা প্রজেক্ট ঘোষনা করেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া।
মানিকদী ফুটবল খেলার মাঠের বাউন্ডারী ওয়াল যার ব্যায় হবে ২৬ লক্ষ টাকার বরাদ্দকৃত নির্মাণ কাজের উদ্ধোধনে গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ফরিদ উদ্দিন খাঁন সভাপতিত্ব করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া এই সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন গত দুই বছরে গজারিয়া ইউনিয়নের কাজ (চলমান সহ) প্রায় ১৬৭ কোটি টাকা কাজ করা হয়েছে এবং মানিক টু রসুলপুরে ব্রিজ ও রাস্তা সহ ৭০ কোটির টাকা বরাদ্দের জন্য প্রস্তাবনা পাটিয়ে দেয়া হয়েছে অচিরেই এর বাস্তবায়নের জন্য কাজ শুরু হয়ে যাবে।
তিনি বলেন আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই এলাকার উন্নয়ন হয় তাই আগামী দিনেও উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে নৌকার কোন বিকল্প নেই, তাই সকলের কাছে নৌকার যে কোন নির্বাচন আসলে সকল কে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু তিনি বলেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধের আওয়ামীলীগ এখানে কোন ষড়যন্ত্র করার ইন্ধন দিলে কাউকে কোন ছাড় দেয়া হবেনা। আওয়ামীলীগ মানেই উন্নয়নের সরকার, তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের আমলে আমাদের নারীনেত্রী আই,ভি,রহমান কে একুশে আগষ্টে গ্রেনেট মেরে হত্যা করেছে তাড়া সন্ত্রাসী দল তাই এদের কে বয়কট করুন। তিনি সরকারের কাছে আই,ভি,রহমানের হত্যা বিচার দাবী করেন।
অনুষ্টানটি সার্বিক পরিচালনা করেন, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম শাহরিয়ার।
এই সময় আরো উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ আবু ইউসুফ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আ:হেকিম রায়হান, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার গোলাপ, ভৈরব উপজেলা যুবলীগের আহবায়ক অরুন আল আজাদ, গজারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আলমগীর আলম, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ডা: মো: আবু জাফর সালেহ, ভৈরব পৌর আওয়ামীলীগের শিক্ষ্যা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক নাজমুল হক, আলফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় ও গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মো: জালাল উদ্দিন মাষ্টার, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: সাফায়েত উল্লাহ, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুররহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বশির আলম, গজারিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়সুল আলম জুয়েল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এম,কে,মিলন, গজারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ। সম্পাদক ইয়াসিন আরাফাত, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »