September 22, 2021, 9:16 pm
শিরোনাম :
নাটক অঙ্গনে সর্ব মহলে প্রশংসার শীর্ষে হুমায়ূন আহমেদ প্রেমী নাট্য নির্মাতা পার্থিব মামুন কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ভৈরবে আবাসিক হোটেল আল জিহাদে দেহ ব্যবসার অপরাধে ২জন গ্রেফতার কিশোরগঞ্জে কোভিড-১৯ সংক্রমণ মৃত্যুশূন্য, সুস্থ ১০, শনাক্ত ৯ সারাদেশে এবার ইউএনওদের মতো নিরাপত্তা পাবে উপজেলা চেয়ারম্যানরাঃ উচ্চ আদালত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ভৈরবের মেয়ে জোহরার ‘অপেক্ষা’ ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বেসরকারি বিশ্ববিদ্যালয়” র অনুমোদন ১৬৪ ধারায় জবানবন্দিতে ভাইকে নিজেই হত্যা করে বাদী হয়ে হত্যা মামলা দায়ের এর স্বীকার টিএইচও ডাঃ জালাল উদ্দীন আহমেদ সিভিল সার্জন হিসেবে পদন্নোতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ
ভৈরব পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান হাবিবের মৃত্যুতে ভৈরবে শোকের ছায়া

ভৈরব পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান হাবিবের মৃত্যুতে ভৈরবে শোকের ছায়া

রিপোর্ট,শামীম আহমেদ:

কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়ার হাজী ছাবর আলীর বাড়ির মরহুম আফসর উদ্দিন এর সত্তম ছেলে ভৈরব পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান হাবিব ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ২টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহ…. রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩কণ্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখেগেছেন।

তিনি দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। মরহুমের নামাজে জানাযা আজ বাদ যোহর ভৈরব পৌর কেন্দ্রীয় ইদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম (সিআইপি),সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। এসময় জানাযায় অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হাজী ছাবর আলীর বাড়ির কৃতি সন্তান জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব উপজেলা বিএনপির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম,সদস্য সচিব মোঃ আরিফুল ইসলাম, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রোটারিয়ান আলহাজ্ব হুমায়ুন কবির, ভৈরব পৌর বিএনপির আহবায়ক ও ভৈরব পৌরসভার সাবেক মেয়র হাজী মোঃ শাহিন,সদস্য সচিব সাবেক ভিপি মজিবুর রহমান, কেন্দ্রীয় যুবদল এর সহ-সভাপতি ও বৃহত্তর কমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিম প্রধান মোঃ জাকির হোসেন সিদ্দিকী, বিএনপি নেতা ও হাজী ছাবর আলীর বাড়ির হাজী মোঃ জিল্লুর রহমান, মরহুম হাবিবুর রহমান হাবিবের বড় ভাই ও ভৈরব পৌর জাতীয় পার্টির সাবেক আহবায়ক মোঃ আঃ সাদেক মিয়া,কিশোরগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ হাবিবুর রহমান, ভৈরব উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি নিয়াজ মুর্শেদ আঙ্গুর,উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন প্রমূখ। উক্ত জানাযায় সঞ্চালনায় ছিলেন ভৈরব উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদল এর সদস্য সচিব আলহাজ্ব আল মামুন।

জানাযায় ইমামতি করেন ভৈরব বাজার জামে মসজিদ এর খতিব।

এছাড়াও মরহুমের নামাজে জানাযায় অংশগ্রহণ করেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও ভৈরব উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজভৈরবী, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক পুর্বকণ্ঠ ও দিনেরগান পত্রিকার নির্বাহী সম্পাদক আলাল উদ্দিন, ভৈরব উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সাবেক কাউন্সিলর মোঃ আক্তারুজ্জামান, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রদল সাবেক সদস্য জাভেদ ওমর কবির, ভৈরব পৌর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল সহ ভৈরব উপজেলা ও পৌর বিএনপি ও আওয়ামী লীগ,জাতীয় পার্টি, এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন,ভৈরব উপজেলা ও পৌর বিএনপি, সেচ্ছাসেবক দল,যুবদল,ছাত্রদল,শ্রমিকদল,নেতা-কর্মীরা। রূপসী বাংলা সংগঠন এর সদস্যরা।

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas