মহান আল্লাহ্ দয়াকরে আমাদেরকে সুস্থ রেখেছেন এ জন্য শোকরিয়া আদায় করছি : এ্যাড. শাহ্ অালম

মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলা জজ কোর্টের বিজ্ঞ আইনজীবী বিশিষ্ট সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ্ অালম বলেছেন বৈশ্বিক মহামারি করোনার মধ্যেও মহান আল্লাহ্ পাক দয়া করে আমাদেরকে যেভাবে সুস্থ রেখেছেন এ জন্য শোকরিয়া আদায় করছি। যখন বিশ্ব ব্যাপী করোনা মহামারিতে হাজার হাজার লক্ষ লক্ষ মানুষ মারা যাচ্ছে সেই সময়ে আল্লাহ্ পাক আমাদেরকে সুুুুস্থ্য ভাবে পবিত্র কোরঅান-হাদিসের মাহফিলে উপস্থিত হওয়ার তৌফিক দান করেছেন তা অাল্লাহ্’র অশেষ মেহেরবানি। আল-কোরঅান সমস্ত সৃৃৃৃষ্টি জগতের মালিক আল্লাহ্ পাকের বক্তব্য আর আল-হাদিস আমাদের প্রাণপ্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর বক্তব্য । অার আমাদের প্রিয় নবী খেয়াল খুশি মত কোন কথা কলতেন না।

তিনি গতকাল ৪ জানুয়ারি বুধবার দিবাগত রাতে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার বড় ছয়সূতী ধূপাখালী গ্রামে মরহুম হাজী কালু মিয়ার বাড়ীতে অনুষ্ঠিত সকল কবরবাসীর আত্নার মাগফিরাত কামনায় ৪র্থ বার্ষিকী ইসলামী মহা সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন । এ সময় তিনি আরো বলেন এই মাহফিল এমন এক বরকতময় মাহফিল যে মাহফিলে পবিত্র কোরঅান ও হাদিসের আলোকে আলোচনা হয়। যার সাথে পৃথিবীর আর অন্য কোন মাহফিলের তুলনা হয় না। কারণ তামাম দুনিয়ার পানিকে কালি বানিয়েও কোরঅানের ব্যাখ্যা শেষ করা যাবে না। এই বরকতময় মাহফিলে আগত শ্রদ্ধেয় আলেমগনের কাছে এলাকার কবরবাসীদের মাগফিরাতের জন্য দোয়া করার অনুরোধ করেন।

বিজিবি’র অবসরপ্রাপ্ত জুনিয়র কমিশন অফিসার মো. রুহুল আমিন কুদ্দুছের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. বুরহান উদ্দিনের সহ- সভাপতিত্বে অনুষ্ঠিত এ ইসলামী সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের মেম্বার মো. আলম মিয়া । সভায় কোরঅান ও হাদিসের আলোকে মূল্যবান বক্তব্য রাখেন, হযরত মাওঃ মোঃ আলী আল হাবিবী (ঢাকা), হযরত মাও. মুফতি আতিক উল্লাহ ( নরসিংদী), হযরত মাও. নাসির উদ্দিন রহমানী ( মুহাদ্দিস নূরুল উলুম কুলিয়ারচর), হযরত মাও. সাইফুল্লাহ সাদী (বি-বাড়িয়া) সহ স্থানীয় উলামায়ে কেরামগণ ।

পরে এলাকাবাসী সহ সকল কবরবাসীর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং দেশ – জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »