মুশফিকুরের নিলামে তোলা ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছেন আফ্রিদি

অনলাইন খেলার খবর ডেক্স :

বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিমের নিলামে তোলা ঐতিহাসিক ব্যাটটি প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। মূলত তার প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ এই ব্যাটটি কিনে নেয়।

 

২০১৩ সালে গল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এই ব্যাট দিয়েই বাংলাদেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করেন মুশফিক। ২০০ রান করেই আউট হয়েছিলেন তিনি।

 

অনলাইন প্ল্যাটফর্ম ‘স্পোর্টস ফর লাইফ’ এর ফেসবুক পেজে লাইভের মাধ্যমে মুশফিকের ব্যাটের নিলাম বিজয়ীর নাম ঘোষণা করা হয়। লাইভে উপস্থিত থেকে নিলামে বিজয়ীর নাম ঘোষণা করেন বাংলাদেশের এই  ‘মিস্টার ডিপেন্ডেবল’ । এরপরই তিনি তার ফেসবুক পেজে আফ্রিদির একটি ভিডিও বার্তা পোস্ট করেন। যেখানে তাকে সত্যিকার জীবনের নায়ক হিসেবে আখ্যা দিয়ে এই উদ্যোগের প্রশংসা করেন আফ্রিদি।

 

এক ভিডিও বার্তায় শহীদ আফ্রিদি বলেন, ‘মুশফিক, তুমি দুঃস্থ মানুষদের জন্য যে কাজ করছো সেটা আসলেই প্রশংসার দাবি রাখে। এ ধরনের কাজ সত্যিকার জীবনের নায়করাই করে। এখন খুব খারাপ সময় যাচ্ছে, এই সময়ে একে অপরের সাহায্যের প্রয়োজন। বাংলাদেশ থেকে আমি যে ভালোবাসা পেয়েছি তা সারাজীবন মনে রাখব। পাকিস্তানের পক্ষ থেকে তোমার ব্যাটটি কিনে তোমার এই যুদ্ধের অংশীদার হতে চায় পুরো পাকিস্তান ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। আমাদের দোয়া তোমাদের সঙ্গে রয়েছে। আল্লাহ চাইলে এই দুঃসময় কাটিয়ে ক্রিকেট মাঠে আবার মিলিতো হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »