রাজধানীর আব্দুল্লাহ্পুর কোটবাড়ী এলাকায় পুলিশের গাড়ীতে রাশিবাহিনীর হামলা ও ভাংচুর

অনলাইন রিপোর্টঃ

রাজধানীর  ঢাকার দক্ষিণখানে পুলিশের গাড়ীতে হামলা ও ভাংচুর করেছে রাশি বাহিনী । ঘটনাটি ঘটেছে আব্দুল্লাহ্পুর কোটবাড়ী এলাকায়।

জানাগেছে, গত বুধবার সকাল ১১ টার দিকে

দক্ষিণখান থানার আব্দুল্লাহ্পুর কোটবাড়ী রেলগেইট এলাকায় পুলিশ পেশাগত দায়িত্ব পালনকালে রাশী বাহিনীর ব্যাটারিচালিত অটোরিক্সা গুলো মেইন সড়কে যাওয়ার চেস্টা করে।এ সময় পুলিশ মেইন সড়কে না যাওয়ার জন্য বাঁধা দেয়।

পরে রাশী বাহিনীর কয়েকজন লোক এসে পুলিশের সাথে উচ্চ কন্ঠে কথা বলে ও অকথ্য ভাষায় গালাগালি করে।

 

ঘটনার এক পর্যায়ে রাশি বাহিনী প্রধান রাশি আক্তার এসে পুলিশকে অকথ্য ভাষায় গালাগালি করে । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও রাশি আক্তার রাশি ও তার বাহিনী পুলিশের উপর চড়া হয়ে পুলিশের গাড়ি ভাংচুর করে। পরবর্তীতে পুলিশ ও রাশি বাহিনীর ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

 

এসময়ে দায়িত্বরত পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাম উত্তম সহ তাদের অপমান ও পুলিশে কাজে ব্যবরিত সরকারী গাড়ী ভাংচুর করে। খবর পেয়ে

থানার পুলিশের কয়েকটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে বাকীদের ধরতে পুলিশে অভিযান চলছে।

 

রাশি আক্তার রাশি উত্তরা পূর্ব থানা ও দক্ষিণখানের ব্যাটারীচালিত অটোরিক্সার টোকেন ব্যানিজ্যর সাথে জড়িত। হাজারো অটো রিক্সার পিছনে তার নামের টোকেন লাগানো থাকে।

কোটবাড়ী সালমা মার্কেট রেললাইনের পাশে নিজস্ব বাড়ী ও একটি কার্যালয় রয়েছে তার। মাস ৪ আগে দক্ষিণ খানের কোটবাড়ী পুলিশ চেকপোস্টে ডিউটিরত পুলিশ একটি অটোরিক্সা আটক কেন্দ্র করে পুলিশের গায়ে হাত তুলে সেই ঘটনার পরে বেশকিছু দিন পলাতক ছিলো।

 

অটো রিক্সা টোকেন নেত্রী রাশি আক্তার চাদাবাজী করার জন্য তিনি ঢাকা মহানগর উত্তরে মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করেন ৪৬,৪৭, ৪৮ নং আসনে। উত্তরার আব্দুল্লাহপুর, কোটবাড়ী,আদমআলী মার্কেট,গোয়ালটেক,সালমা মার্কেট, সহ দক্ষিণ খানে তিনি পরিচিত বটে।

 

এ ব্যাপারে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ সিকদার মোঃ শামীম জানায়, রাশি আক্তার রাশি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গিয়িছে তাকে ধরতে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »