October 19, 2021, 12:36 pm
শিরোনাম :
সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ভৈরবে এতিমদের মাঝে জেলা প্রশাসক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী ভৈরবে নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ভৈরবে কোভিড-১৯ টিকা প্রয়োগের বিষয়সহ সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাতে ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনে ডাকাতি, নিহত ২ আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি এখন ‘ইভা আরমান’ তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

শ্রদ্ধা আর ভালবাসায় সি.আই.পি আলহাজ্ব মো. মুছা মিয়া’র দাফন সম্পন্ন! রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

মুহাম্মাদ কাইসার হামিদ
  • আপডেটের সময় : Monday, June 21, 2021
  • 168 দেখেছেন:
শ্রদ্ধা আর ভালবাসায় সি.আই.পি আলহাজ্ব মো. মুছা মিয়া'র দাফন সম্পন্ন! রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

শ্রদ্ধা আর ভালবাসার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা, সিনিয়র সিটিজেন কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট দানবীর আলহাজ্ব মরহুম মো. মুছা মিয়া সি.আই.পি’র নামাজে জানাজা শেষে তাঁর পারিবারিক গোরস্তানে সমাহিত করা হয়েছে।

মো.মুছা মিয়া সি.আই.পি’র মৃত্যুতে মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের (এম পি)সহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গন, সামাজিক সংগঠন পৃথক পৃথক ভাবে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

আলহাজ্ব মো. মুছা মিয়া সি.আই.পি গত শনিবার (১৯ জুন) ভোর সোয়া ৬ টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

রোববার (২০ জুন) বাদ জোহর কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামে।

জানাজায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ-৪ (অষ্ট্রগ্রাম-মিঠামইন-ইটনা) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ – ৫ (বাজিতপুর- নিকলি) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলম, কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জজ কোর্টের পিপি এডভোকেট শাহ্ মো. আজিজুল হক, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আফজাল হোসেন, বাংলাদেশ র‍্যাবের গোয়েন্দা প্রধান ল্যাপটেনেন্ট কর্ণেল মো. খাইরুল ইসলাম, কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল মিল্লাত, পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিনসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। নামাজে জানাজা শেষে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্থবকের মাধ্যমে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী মিসেস বুলবুল জয়নব আক্তার, তাঁর বড়পুত্র ইমতিয়াজ বিন মুছা জিসান (কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাবেক পৌর মেয়র), দ্বিতীয় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নাহিয়ান বিন মুসা (জেসি) এবং মেয়ে মেহেনাজ তাবাসুম বিনতে মুসা (নাবিলা)সহ নাতি-নতনী, অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মো. মুছা মিয়া সি.আই.পি ১৯৫৮ সালের ৫ মার্চ কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার পৌর এলাকার পৈলানপুর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা আলহাজ্ব আবুল কাশেম কাঞ্চন মিয়া ছিলেন একজন সফল মৎস্য ব্যবসায়ী, শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক। তাঁর মাতার নাম মরহুমা বেগম নুরুন্নাহার। ৪ ভাই কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, পৌরসভার সাবেক মেয়র মরহুম আবুল হাসান কাজল, বিশিষ্ট ব্যাবসায়ী আবুল মনসুর রুবেল ও ৩ বোন মিসেস নাজমা বেগম, মিসেস ইয়াসমিন বেগম, মিসেস রোজী বেগমের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas