সদ্যকারামুক্ত আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী  কে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ভৈরব উপজেলা কতৃক গণসংবর্ধনা

শামীম আহমেদ:
সদ্যকারামুক্ত আহলে সুন্নাত ওয়াল জামা’আত অন্যতম রনবীর আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী  কে আহলে সুন্নাত ওয়াল জামায়াত ভৈরব উপজেলা কতৃক আয়োজিত গণসংবর্ধনা ও শুকরিয়া মাহাফিলে মুফতি জিহাদি ভাই কে ফুল দিয়ে বরন করছেন,আহলে সুন্নাত ওয়াল জামা’আত কেন্দ্রীয় পরিষদ এর প্রেসিডিয়াম সদস্য ও আহলেসুন্নাত ওয়াল জামায়াত ভৈরব উপজেলা শাখার
মান্যবর সভাপতিঃ আলহাজ্ব মুজিবুর রহমান ।
আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম ও ভৈরব সুন্নি ওলামা পরিষদ এর সভাপতি, আলহাজ্ব এ,আই,এম মাহাবুব উল্লাহ আল কাদরি (মাঃজিঃআঃ) আহলে সুন্নাত ওয়াল জামায়াত কিশোরগঞ্জ জেলার সহ-সভাপতি ও ভৈরব উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল-মামুন। আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ভৈরব উপজেলা শাখার সভাপতি পীরে তরিকত খন্দকার শাহ্ মোহাম্মদ দীন ইসলাম পীর সাহেব। ভৈরব সুন্নি ওলামা পরিষদ এর সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার রুহুল আমিন আল কাদরি। ভৈরব প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব অধ্যাপক সামছুজ্জামান বাচ্চু।
ভৈরব আটরশি কর্মিগ্রুপ এর সভাপতি মুজিবুর রহমান।
ভৈরব কাদরিয়া দরবার শরীফ এর পরিচালক মাওলানা উছমান গনী আল কাদরি। মাওলানা মোশারফ হোসেন হেলালী সহ বিভিন্ন দরবারের পীর মাশায়েখ এবং মসযিদের খতিব ও ইমামবৃন্দ।
আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা,ছাত্রসেনা এবং আহলে সুন্নাত ওয়াল জামাআত এর মতাদর্শে পরিচালিত সকল সংগঠন এর নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »