সাংবাদিক ও বিশিষ্ট্ ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজসেবক আবুল কালাম আজাদের মৃত্যতে ভৈরবে শোকের ছায়া

শামীম আহমেদ:
ভৈরব উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক শতাব্দীর কন্ঠ পত্রিকার ভৈরব উপজেলা প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদ (তাঁতারকান্দি নাদু মোল্লা বাড়ি নিবাসী) শনিবার (২২ আগষ্ট) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে সকাল ৮টা ১৫ মিনিটে নিজ বাসায় মৃত্যু বরণ করেছেন-ইন্না লিল্লাহে … রাজেউন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৫৮ বছর। চার পুত্র সন্তান, এক কন্যা সন্তান, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম মো: আবুল কালাম আজাদ আওয়ামীলীগ নেতা, ভৈরব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজসেবক ছিলেন। এছাড়াও সাংবাদিকতা পেশায় তিনি দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার ‍ভৈরব উপজেলা প্রতিনিধি ও ভৈরব উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এবং ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
তিনি দৈনিক গৃহকোণ পত্রিকার স্টাফ রিপোটার ও অনলাইন নিউজ পোর্টাল www.onenews24bd.com এর ভৈরব প্রতিনিধি এবং ভৈরব উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হৃদয় আজাদের পিতা। তার পিতৃবিয়োগে আমাদের অনলাইন নিউজ পোর্টাল SAnews24bd এর পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন করছি। আজ বাদ আছর ভৈরব তাঁতারকান্দি পুরাতন ঈদগাহ মাঠে মৃতের জানাযার নামায অনুষ্ঠিত হয়েছে। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া, ভৈরব উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক আলহাজ্ব এম এ লতিফ, সাধারণ সম্পাদক ও ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সভাপতি এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজভৈরবী ও ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক আলাল উদ্দিন, ভৈরব উপজেলা প্রেসক্লাব এর সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল সেন, সহ-সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক জ.ই পরশ প্রমূখ।
মরহুমের জানাযায় অংশগ্রহন করেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার সাবেক মেয়র ও ভৈরব পৌর বিএনপির সভাপতি হাজী মোঃ শাহিন, ভৈরব পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন মিন্টু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ফজলু মিয়া, ভৈরব টেলিভিশন জার্নালিজম এসোসিয়েশন  এর সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোটার এবং দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ভৈরব প্রতিনিধি মোস্তাফিজ আমিন, বৈশাখী টিভি ও কালেরকণ্ঠ ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আদিল, উদয়ন স্কুল ও সাদ বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান সাগর, কর্মকর্তা মানিক চৌধুরী, জিটিভি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার ভৈরব প্রতিনিধি এম এ হালিম, অনলাইন নিউজ পোর্টাল SAnews24bd.com এর সম্পাদক ও প্রকাশক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক, মুভি বাংলা টিভির ভৈরব প্রতিনিধি ও ভৈরব উপজেলা প্রেসক্লাব এর অর্থ সম্পাদক শামীম আহমেদ, মহনা টিভি ও আমার সংবাদ ভৈরব প্রতিনিধি মোঃ জামাল আহমেদ, দৈনিক পূর্বকণ্ঠ ব্যবস্থাপনা সম্পাদক মিলাদ হোসেন অপু, ভৈরব উপজেলা প্রেসক্লাব এর ক্রীড়া সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল ভৈরব বাজার ডট কম এর সম্পাদক ও দৈনিক আমাদের কণ্ঠ জেলা প্রতিনিধি আশরাফুল আলম, বিবিসি বাংলা ঢাকা বিভাগীয় সম্পাদক পলাশ আহমেদ, সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার নির্বাহী সম্পাদক ও দৈনিক আলোকিত সংগ্রাম এর ভৈরব প্রতিনিধি আরিফুল ইসলাম মামুন, দৈনিক গৃহকোণ পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি সোহানুর রহমান সোহান, দৈনিক স্বাধিন বাংলা পত্রিকার ভৈরব প্রতিনিধি জুয়েল মিয়া, আর এস এম গাম টেপ ইন্ডাষ্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান সাহাব উদ্দিন, যুবলীগ নেতা মোশারফ হোসেন, ভৈরব উপজেলা মাদক বিরোধী আন্দোলন এর প্রচার সম্পাদক ও ছাত্রলীগ নেতা পাপন মিয়া, যুবদল নেতা ইমতিয়াজ আহমেদ কাজল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »