সাহায্য প্রার্থনা সহকারী শিক্ষক মোঃ জামাল উদ্দিন মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছে

প্রেস বিজ্ঞপ্তি:
আপনার সহযোগিতা বাঁচাতে পারে একজন শিক্ষকের জীবন, একটি পরিবার, একটি স্বপ্ন। কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জামালপুর গাংকুল হাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জামাল উদ্দিন মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছে। ইতিমধ্যেই দুইটি অপারেশন করা হয়েছে। বর্তমানে কেমু চলছে এবং আরো একটি মেজর অপারেশন করতে হবে। আমরা ভৈরব উপজেলার সকল শিক্ষক আমাদের সামর্থ অনুযায়ী সহযোগিতা করে যাচ্ছি।
তার উন্নত চিকিৎসার জন্য আরো অনেক টাকার প্রয়োজন। একজন মানুষ কতটা নিঃস্ব হলে অপরের কাছে অর্থ সাহায্যের হাত বাড়াই তা নিশ্চয় বুঝতে পারছেন। আলহামদুলিল্লাহ, আপনি, আমি এখন পর্যন্ত সুস্থ আছি। সুস্থতা কত বড় নিয়ামত তা শুধু একজন অসুস্থ মানুষই অনুভব করতে পারে।
আপনাদের নিকট অনুরোধ, আপনারা যে যত পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। হোক যত সামান্যই কিন্তু উপকার হবে অসামান্য। এই সাহয্যের উছিলায় আল্লাহ আমাকে, আপনার সুস্থ রাখুক, আমিন। নিচে আক্রান্ত জামাল উদ্দিন শিক্ষকের বিকাশ নাম্বার দেওয়া আছে। এই নাম্বারে টাকা পাঠালে সরাসরি তিনি পেয়ে যাবেন। তার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে আবারো আমাদের মাঝে ফিরে আসতে পারেন, আমিন।
বিকাশ নম্বর- ০১৯১১১১৩৭৬৪
যাতে আতংকিত না হোন তাই ছবিগুলো কিছু মার্স করে দিলাম। শেয়ার করার জন্য অনুরোধ রইল। বিভিন্ন পেশার মানুষকে মানবিক দিক বিবেচনা করে অনুমতি ছাড়া ট্যাগ করার জন্য দুঃখিত। বিস্তারিত জানার জন্য আমার নম্বরে যোগাযোগ করতে পারেন ০১৯৩৫৯৮২৮৯৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »