হাজী মোঃ মফিজ উদ্দিন মিয়ার মৃত্যুতে ব্রনাই ও বাংলাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাকিবুল্লাহ,স্টাফ রিপোর্টারঃ

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার মহিলা বিষয়ক সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল SAnews24bd.com এর চেয়ারম্যান,সিটি রেসিডিন্সিয়াল মডেল স্কুল এর প্রতিষ্ঠাতা,আরফা ফুড প্রডাক্ট এর ব্যবস্থাপনা সম্পাদক এবং নারী জাগরনী ঐক্য পরিষদ এর প্রতিষ্ঠাতা মাহবুবা ইসলাম এর পিতা কমলপুর নিউ টাউন জামে মসজিদ এর সভাপতি হাজী মোঃ মফিজ উদ্দিন(৮৮) দীর্ঘদিন যাবত অসুস্থ থেকে গতকাল ৩০ জানুয়ারি শনিবার বিকাল ৩ টা ৩০ মিনিটে নিজ বাড়ি কমলপুর নিউটাউনে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ইন্না-লিল্লাহ… রাজিউন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও ৬ ছেলে ও ৩ মেয়ে রেখেগেছেন।
তার ৩ ছেলে ব্রনাই প্রবাসী এমাদ মিয়া, মেজু ছেলে মোঃ হাবিবউল্লাহ, শহিদুল্লাহ
এবং ৩ ছেলে বাংলাদেশ আহসানউল্লাহ, আমান উল্লাহ,সাকিবুল্লাহ ব্যবসায়ী।
হাজী মোঃ মফিজ উদ্দিন মিয়ার মৃত্যুতে আজ বাদ আসর মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ব্রনাই ও বাংলাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, অনলাইন নিউজ পোর্টাল SAnews24bd.com এর সম্পাদক ও প্রকাশক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জামাল উদ্দিন,
নিউ টাউন জামে মসজিদ এর সাধারণ সম্পাদক মোঃ মহর আলি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »