১৯তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-এর সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন পরীমনি

বিনোদন রিপোর্ট :
১৯তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-এর বিভিন্ন বিভাগে পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে। বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে এই প্রথম অনলাইনে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নেয় সংগঠনটি।

শনিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৮টায় গ্লোবাল টিভির কনফারেন্স সেন্টার থেকে অনুষ্ঠানের মিডিয়া পার্টনার গ্লোবাল টিভি, দৈনিক ইত্তেফাক, এনটিভি ও রেডিও আমার-এর অনলাইন প্ল্যাটফর্ম থেকে একযোগে পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানিজ লি.-এর চেয়ারম্যান মো. হারুনুর রশিদসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করেন খ্যাতিমান সংগীতজ্ঞ শেখ সাদী খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ এবং চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু।

২০১৯ সালের আজীবন সম্মাননা পুরস্কারের জন্য এবার নির্বাচন করা হয়েছে স্বনামখ্যাত সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদীকে। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা পেয়েছেন এনটিভির বার্তা সম্পাদক সীমান্ত খোকন।

ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯-এ সেরা অভিনেত্রী সমালোচক পুরস্কার পেয়েছেন পরীমনি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রের জন্য এ পুরস্কার পান তিনি। ছবিটি পরিচালনা করেছেন ‎শামীমুল ইসলাম শামীম। ২০১৯ সালে মুক্তি পাওয়া এই ছবিতে ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন কায়েস আরজু।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপজাল’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।

সম্প্রতি চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শেষ করেছেন তিনি। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পাবে।

এদিকে পরীমনি সম্প্রতি একটি সরকারি অনুদানের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »